Tour Schedule


NO TOUR DATE
60 23/02/2025 CallBack Request

Tour Details

  • Main Places: DELHI AGRA HARIDWAR MATHURA VRINDAVAN (SAMAGRA UTTAR BHARAT).
  • Covering: Uttar Pradesh

উত্তর ভারত হাওরা থেকে ট্রেনযোগে যাত্রা শুরু।

No of Days: 16

দিল্লী, আগ্রা, হরিদ্বার, মথুরা, বৃন্দাবন (উত্তরভারত)
হাওরা থেকে ট্রেনযোগে যাত্রা শুরু
তৃতীয়দিন- আগ্রা পৌঁছান সেখানে আমরা দুরাত দুদিন থাকবো এবং দেখেনেবো আগ্রা ফোর্ট তাজ মহল 
ষষ্ঠদিন- আমরা আগ্রা থেকে মুথুরার উদ্দেশ্যে যাত্রা করবো এবং সেখান থেকে বৃন্দাবন পৌঁছানো এবঙ রাত্রি যাপন
সপ্তমদিন- বৃন্দাবন হোটেলে বিশ্রাম সাহট সিন ( সোনার তালগাছ, নিকুঞ্জবন, কালিয়াদমনঘাট, বস্ত্রহরণঘাট, মিরাবাই মন্দির )বৃন্দাবনেই রাত্রিযাপন
অষ্টমদিন-দিল্লীর উদ্দেশ্যে যাত্রা এবং সেখানেই রাত্রিবাস
নবমদিন-দিল্লির লোকাল সাইট সিন (কুতুবমিনার, কালীমন্দির, লোটাস টেম্পল, রাজঘাট, ইন্ডিয়াগেট, ইন্দ্রা মিউজিয়াম ) এবং রাতে ট্রেনে/ বাসে হরিদ্বারের উদ্দেশ্যে যাত্রা সেখানে আমরা থাকবো তিনদিন তিনরাত 
দশমদিন- হোটেলে বিশ্রাম সন্ধ্যায় হরপৌরী ঘাটে সন্ধ্যারতি 
এগারোতম দিন-দেখে নেবো মনসা পাহাড়, রামদেবের আশ্রম, বিকালে চেলা ফরেস্ট সাফারি, সেখানে দেখা যাবে হাজারো হরিণ,নীলকণ্ঠ পাখি,ময়ূর আরো অন্যান্য বিভিন্ন প্রজাতির পশু পাখি
বারোতম দিন-আমরা যাবো দেরাদুন মুসৌরি দেখতে
তেরোতম দিন- সারাদিন স্বাধীনভাবে কেনাকাটা করে রাতে ট্রেনে বাড়ির উদ্দেশ্যে যাত্রা ওপনেরোতম দিন বাড়ি পৌঁছনো

Product Code: 7

  • Rs 19200

একটি প্যাকেজের মধ্যে সন্নিবিষ্ট থাকছে যে সমস্ত কিছু যেমন-
তিনজন  থেকে জন থাকার মতো ঘর টয়লেট বাথরুম সম্মিলিত, অনুসঙ্গ গাড়ি বা জীপ সাফারি খাবারের ব্যবস্তা বেড টি , ব্রেকফাস্ট, লাঞ্চ, সন্ধ্যায় চা, স্নাক্স ডিনার। 
প্রত্যেক জায়গায় কোম্পানির নিজস্ব খাবার ব্যাবস্তা থাকবে। 
ভ্রমন শেষে প্রত্যেকে একটি করে স্মৃতি হিসেবে ভিডিও পাবেন।
এক একটি সাইটে অবসর বিনোদনের জন্য থাকবে খেলাধূলা, গানবাজনা, কুইজ কনটেস্ট এবং ছোটদের জন্য পুরস্কারের ব্যবস্তা।
প্রত্যেকটি ভ্রমন হবে সুসংগঠিত, সন্তোষজনক এবং আকর্ষণীয়।
. আমাদের ট্যুর প্রোগ্রামটি অনন্য সুন্দর করতে সদস্যদের মতামতের পরিপেক্ষিতে ভ্রমন পরিকল্পনাটি  চুড়ান্ত হবে।  
ট্রেন এবং প্লেনে যাত্রার ক্ষেত্রে, সঠিক শুভ যাত্রার  তারিখ মাস আগে জানতে পারবেন বাস বা অন্যান্য প্রোগ্রামের ক্ষেত্রে শুভ যাত্রার তারিখ একই থাকবে। 
ট্রেন ট্যুর এবং প্লেন ট্যুর এর ক্ষেত্রে যে তারিখটি দেওয়া আছে তার চার মাস আগে টিকিট কাটা হবে এবং তখন সঠিক তারিখ জানতে পারবেন যে তারিখটি এখন দেওয়া আছে এই তারিখটি দু- চার দিন আগে পিছে হতে পারে চুড়ান্ত পরিকল্পনাটি ভ্রমনের মাস আগে সবিস্তারে জানতে পারবেন।
তিনমাস আগে কোন হোটেলে থাকবেন তার চিত্র সহ বর্ণনা পেয়ে যাবেন

আমাদের প্যাকেজের মধ্যে ধরা নেই-
লোকাল সাহট সিন করার সময় অটো, টোটো, ঘোড়ার গাড়ি ভাড়া তারপর কোন দর্শনীয় স্থান ঢোকার টিকিট, বিভিন্ন রাইডিং, এবং খেলাধূলার জন্যে নিজেদের খরচা

নিয়মাবলী
আমাদের এখানে এসোসিয়েট হতে গেলে মূল শর্ত হল মান্থলি যে কোন ট্যুর প্যাকেজে নিজেকে যুক্ত করা ধরে নেই  জানুয়ারী মাসে সে ট্যুর প্যাকেজে যুক্ত হল ট্যুর মান্থ নভেম্বর তাহলে ১১ মাস, ট্যুর প্যাকেজের যে টাকা ১০ মাসে ভাগ হয়ে যাবে এটিই হল তার মান্থলি পে।
পেমেন্ট করার পর যদি কোন এসোসিয়েট বা কাস্টোমার কোন অনিবার্য কারনে যেতে না পারে তাহলে চার মাস আগে জানালে অন্য কেউ ট্যুর প্যাকেজে উপস্থিত থাকতে পারবে অথবা পরবর্তী প্রোগ্রাম ডেটে নেওয়া যেতে পারে , একান্তই যেতে পারছে না, সমমূল্যের কোন প্রোডাক্ট দেওয়া যেতে পারে  টিকিট কাটা, হোটেল বুকিং হয়ে গেলে, প্রোগ্রাম, এসোসিয়েট অথবা কাস্টমার ক্যানসিল করলে ক্ষতি অনুযায়ী টাকা কেটে নেওয়া হবে যদি কিছু অবশিষ্ট থাকে পরবর্তী ট্যুরে বা প্রোডাক্টে এ্যাডজাস্ট করা যেতে পারে।
প্রত্যেকটি সহযোগী আমাদের কাছে   খুবই গুরুত্বপূর্ণ কোন সহযোগীর দ্বারা কোন সহযোগীর এবং প্রতিষ্ঠানের কোনরুপ ক্ষতি কারক কার্য হলে কতৃপক্ষ যে কোন কঠোর সিন্ধান্ত নিতে বাধ্য হবে।
সদস্যগন মাসের শুরু থেকে শেষ পর্যন্ত আমাদের ব্যাবসায়িক নিয়ম অনুযায়ী ন্যায় সঙ্গত যে উপার্জন করবেন সেই অর্থ মাসের তারিখ ব্যাঙ্কের মাধ্যমে অথবা যে ন্যায় সঙ্গত পদ্ধতি আছে সেই পদ্ধতিতে পাবেন যদি কোন কারনে তারিখ রবিবার হয় অথবা কোন সরকারি ছুটি থাকে তাহলে তারিখ পাবেন।  
এসোসিয়েট (সহযোগী) দের ক্ষেত্রে একটি বাৎসরিক ট্যুর প্রোগ্রাম নিতে হবে

 

Share

Similar